ধর্ম বিরোধীদের বিরুদ্ধে লড়াই করটাই সবচেয়ে বড় ধর্ম; আ জ ম নাছির

ধর্ম বিরোধীদের বিরুদ্ধে লড়াই করটাই সবচেয়ে বড় ধর্ম; আ জ ম নাছির
ছবিঃ সংগৃহীত
এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।। ২৮ এপ্রিল, বুধবার।। 
পবিত্র  রমজান মাস হচ্ছে আত্মশুদ্ধির মাস। রামজানের এমাসে আত্মশুদ্ধির পাশাপাশি সমাজকে ও শুদ্ধ করতে হবে। কারণ সমাজে নষ্ট মানুষের ভীড় বেড়েছে। তারা ধর্ম, মানবতা, মানুষ ও প্রকৃতিকে ক্ষত বিক্ষত করছে। তাদের বিরুদ্ধে লড়াই করটাই সবচেয়ে বড় ধর্ম কর্ম।
আজ বুধবার ( এপ্রিল)  বিকেলে চকবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে হাজী মোশাররফ হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে অসচ্ছল পরিবারের কাছে ইফতার  সামগ্রী  বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য  এসব কথা বলেন চট্টগ্রাম মহানগর  আওয়ামী  লীগের  সাধারণ  সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
তিনি আরও বলেন, 'করোনার দ্বিতীয়  ঢেউয়ের ছোবল প্রবল ও ভয়ংকর হয়ে উঠেছে। এই সময়ে মনোবল ও সাহসী দৃঢতায় স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা মেনে চলার পাশাপাশি ধর্মীয় মানবিক ও সামাজিক  দায়বদ্ধতা পালন করতে হবে। এভাবেই  আমরা সংকট  থেকে মুক্তি পেতে পারি।'
আমিনুল হক রঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য  রাখেন, মোজহেরুল ইসলাম চৌধুরী, আখতার হোসেন, মাসুদ করিম টিটু, তারেক সুলতান, ওয়াহিদুল আলম শিমুল, আনিসুর রহমান, মোশাররফ হোসেন লিটন, এস এম মামুন, সাঈদ সদরুল হায়দার, সৈয়দ খুরশীদ আলম, বোরহানুল হক ইমন ও তারেকুল ইসলাম প্রমুখ।