নিউজিল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে যুব ও   ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

নিউজিল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে যুব ও   ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন
ছবিঃ সংগৃহীত

আজকাল বাংলা ডেস্ক।। ঢাকা, ০৮ সেপ্টেম্বর।নিউজিল্যান্ডের বিপক্ষে ০৫ ম্যাচ সিরিজের ০১ ম্যাচ হাতে রেখেই  প্রথমবারের মতো ঐতিহাসিক  টি-টুয়েন্টি সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি।  আজ মিরপুরে অনুষ্ঠিত ৪র্থ ম্যাচে ক্রীড়া প্রতিমন্ত্রী স্টেডিয়ামে উপস্থিত থেকে বাংলাদেশ দলের নান্দনিক খেলা উপভোগ করেন এবং খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন। 


ম্যাচ শেষে এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কর্মকর্তা, কোচসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের সোনার ছেলেরা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে  নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো  সিরিজ জয়ের অনন্য ইতিহাস সৃষ্টি করেছে। এটি বাংলাদেশের  ক্রিকেট ইতিহাসে এক অবিস্মরণীয় মাইলফলক। মুজিববর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের এ অনন্য সন্ধিক্ষণে আমাদের জন্য এ অর্জন অত্যন্ত আনন্দের ও গর্বের। নিঃসন্দেহে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশ এখন এক  অপ্রতিরোধ্য শক্তি। আশা করি সিরিজের বাকি ম্যাচগুলোতেও সাফল্যের এ ধারাবাহিকতা বজায় থাকবে।'

উল্লেখ্য মিরপুরে সিরিজের চতুর্থ  টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ সহজেই ৬  উইকেটে হারিয়েছে নিউজিল্যান্ডকে।  বোলিং ও ফিল্ডিংয়ে অসাধারণ নৈপূণ্য দেখিয়ে বাংলার দামাল ছেলেরা নিউজিল্যান্ডকে ৯৩  রানে অলআউট করে ৫  বল হাতে রেখে মাত্র ৪ উইকেট হারিয়ে সহজ জয় তুলে নেয়।