নরসিংদীতে এমপি নজরুল ইসলাম হিরুর নেতৃত্বে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমূহের জাতীয় শোকদিবস উদযাপন।

হলধর দাস

নরসিংদীতে এমপি নজরুল ইসলাম হিরুর নেতৃত্বে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমূহের জাতীয় শোকদিবস উদযাপন।

হলধর দাস, নরসিংদী থেকে ॥ নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নরসিংদী সদর আসনের পর পর তিনবার নির্বাচিত এমপি লে.কর্নেল(অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক এর নেতৃত্বে নরসিংদী জেলা,শহর, সদর থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে নরসিংদীতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।

বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, বুকে কালো ব্যাচ ধারন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার করা, কাঙালি ও গণভোজ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল ছিল উল্লেখযোগ্য।

নরসিংদী সদর থানা আওয়ামীলীগের আহ্বায়ক আফতাব উদ্দিন ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনবার নির্বাচিত এমপি লে.কর্নেল(অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক এবং বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধুর দৌহিত্র বাংলাদেশ যুবলীগের  কার্যনির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার তৌফিকুর রহমান। 
প্রধান অতিথি ভাষণে এমপি লে.কর্নেল(অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক বলেন, অনেক ছাড় দিয়েছি আর নয়। নরসিংদী মানুষ চিনে কে বা কারা আসল আর কে কারা নকল। কারা জনগণের প্রকৃত বন্ধু আর কারা জনগণকে ফাঁকি দেয় নরসিংদীর মানুষ তা জানে। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবো।

জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খোকনের সঞ্চালনায় সভায় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন মোল্লা , বাংলাদেশ কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঞা, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিউুর রহমান আজিম , জেলা আওয়ামীলীগের সদস্য মোন্তাজ উদ্দিন ভূঞা, শহর আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাাম্মেল হোসেন, শহর আওয়ামীলীগের যুগ্ম  সম্পাদক দীপকসাহা, যুগ্ম সম্পাদক আইন উদ্দিন খন্দকার , জেলা শ্রমিকলীগের আহ্বায়ক রিপন সরকার , জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিমন, মিয়া, শহর যুবলীগগের সভাপতি বিপ্লব সরকার, সাবেক ভিপি মিঞা মঞ্জুর , সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আহম্দে, করিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আপেল , নজরপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাদল , কাঠালিয়া ইউপি চেয়ারম্যান প্রমুখ।

আলোচনা সভা শেষে মিলাদ  ও দোয়া মাহফিল শেষে  গণভোজ অনুষ্ঠিত হয়। গণভোজে  হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষের সমাগম ঘটে।