পলাশবাড়ীতে আওয়ামীলীগের নিজস্ব ৪ তলা ভবনের কাজের উদ্বোধন

পলাশবাড়ীতে আওয়ামীলীগের নিজস্ব ৪ তলা ভবনের কাজের উদ্বোধন
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।।  স্টাফ রিপোর্টার।। ২৬ এপ্রিল, সোমবার।। গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় আওয়ামীলীগের নিজেস্ব জায়গায় নিজেস্ব দলীয় অফিস, যা বঙ্গবন্ধু মার্কেট হিসাবে পরিচিত। রাজনীতির মাঠে স্থানীয় মুজিব প্রেমীদের ভালোবাসার একটি উদাহরণ। এই জায়গায় নির্ধারণ ও অফিস নির্মানের পিছনে উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি মরহুম আলহাজ সাকোয়াতজ্জামান বাবু চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীদের অবদান কোনদিন ভোলার মতো নয়। দীর্ঘ দিনে নির্মিত দলীয় কার্যালায়টি বহুতল ভবন করে নির্মাণে প্রানের দাবী ছিল সর্বস্তরের দলীয় নেতাকর্মীর। 

সে প্রানের দাবী ও স্বপ্ন আজ বাস্তবায়নের পথে সফলতার স্বপ্ন বাস্তবে রূপ পাচ্ছে বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও ৩১,গাইবান্ধা-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির তত্ত্বাবধানে এ নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে।  

উপজেলা আওয়ামীলীগের নিজেস্ব এ কার্যালয়ের ৪ তলা ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রবীন রাজনীতিবিদ মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক গাইবান্ধা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সাবেক এমপি আলহাজ তোফাজ্জল হোসেন সরকার। তিনি ২৫ এপ্রিল রবিবার সকালে এ কাজের উদ্বোধন করেন ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বীর মুক্তিযোদ্ধাগণ, পলাশবাড়ী পৌরসভার মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল কুমার মিত্র, বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সন্ধি একাডেমীর পরিচালক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সভাপতি মিজানুর রহমান মিলন, আওয়ামীলীগ নেতা ইউনুস আলী, অরজিৎ বাবু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক ওয়ারেছুর রহমান মন্টুসহ অন্যান্যরা।

শেষে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদসহ দেশের জন্য প্রান বির্সজন প্রদানকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ূ কামনা করে দোয়া পরিচালনা করেন পলাশবাড়ী মহিলা ফাজিল ডিগ্রী মাদ্রাসার প্রভাষক মাওঃ আবু বক্কর সিদ্দিক।##