ফ্যাসিবাদ সরকারের কারণে দেশের মানুষ কষ্টে রয়েছে: মির্জা ফখরুল ইসলাম

ফ্যাসিবাদ সরকারের কারণে দেশের মানুষ কষ্টে রয়েছে: মির্জা ফখরুল ইসলাম

জীবন হক।। ঠাকুরগাঁও প্রতিনিধি।।কি দেশের বিচার ব্যাবস্থা, কি দেশের আইনের ব্যাবস্থা, ঢাকার নিউ মার্কেটে হামলার ঘটনায় বিএনপিকে আসামি করা হল উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পত্র পত্রিকায় ছবি সহ প্রকাশিত হল আওয়ামী লীগ, ছাত্রলীগ হামলায় জরিত। হামলায় ২ জন মারা গিয়েছে যার সাথে ছাত্রলীগ জরিত, কিন্তু আসামি করা হল বিএনপিকে।

সোমবার জেলা বিএনপির আয়োজনে শহরের বিএনপি অফিসের সামনে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বেশ কষ্টের একটা মাস পার করতেছি আমরা। দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারণে আজ সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার উর্দ্ধে সব কিছু। এই রমজান মাসে সাধারণ মানুষ খুব কষ্টে দিন পার করতেছে। আমাদের দেশ নেত্রী আজ গৃহবন্দী হয়ে আছেন, তারেক রহমান দেশের বাহিরে মিথ্যা মামলা মাথায় নিয়ে নিবার্ষিত জীবন যাপন করছেন।

আজকে স্বাধীনতার ৫০ বছর পরেও আমাদের জীবনের কোন নিরাপত্তা নেই উল্লেখ করে মির্জা ফখরুল আরো বলেন, আমাদের সন্তানদের কোন ভবিষৎ নেই, মানুষের স্বাস্থ্য সেবার কোন নিশ্চয়তা নেই, সন্তানদের শিক্ষিত হওয়ার কোন নিশ্চয়তা নেই। দেশে লুটপাট চলতেছে, লক্ষ লক্ষ কোটি টাকা পাচার করা হচ্ছে। দেখে যেন মনে হচ্ছে বর্গিরা এদেশে যেভাবে লুট করছিল, সেভাবে আওয়ামী লীগও লুটপাট চালাচ্ছে।

তিনি বলেন, সংবাদ কর্মিদের আইন আপনি করার কে। দেশে একটা নতুন আইন আসছে সংবাদ কর্মি আইন। সংবাদ কর্মিদের তো আইন দরকার হয় না। আপনারা দয়া করে সংবাদ কর্মিদের উপর চড়াও হবেন না। ৭শত এর বেশি আজকে ডিজিটাল সিকিউরিটি মামলা দিয়েছেন সাংবাদিকের উপর। গত তিন মাসে ৪০ জনের বেশি সাংবাদিক হত্যা করেছে এই সরকার।

দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।