বাউফল আ’লীগ নেতার বাবার মৃত্যুতে আ.স.ম ফিরোজ এমপি মহোদয়ের সমবেদনা জ্ঞাপন’’  

বাউফল আ’লীগ নেতার বাবার মৃত্যুতে আ.স.ম ফিরোজ এমপি মহোদয়ের সমবেদনা জ্ঞাপন’’  
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান, বাউফল,পটুয়ায়াখালী।।৩০ এপ্রিল,শুক্রবার।।পটুয়াখালীর বাউফল পৌর আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক,বাউফল পৌর আওয়ামীলীগ ২নং ওয়ার্ডের  সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবু ইউসুফ এর বাবা আলহাজ্ব হাবিবুর রহমান খোকা গাজী আজ শুক্রবার রাত বারোটা ত্রিশ মিনিটে তার নিজ বাড়ী ২নং ওয়ার্ড পৌরসভায় মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি  ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমের জানাজা নামাজ আজ শুক্রবার জুম্মাবাদ পৌরসভার ২নং ওয়ার্ডের নাবারুণ সার্ভে ইনেস্টিটিউট মাঠে অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তার বয়স ছিল ৮৩ বছর, তিনি দুই ছেলে এবং দুই মেয়ে রেখে গেছেন।

জানাজা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি,সাবেক চীফ হুইপ ও বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ,এমপি মহোদয় গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
উক্ত জানায় উপস্থিত ছিলেন বাউফল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান,বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন অর রশিদ খান,সাধারণ সম্পাদক এনায়েত খান সানা,বাউফল উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল, বাউফল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রুবেল ও পৌরসভার ২নং ওয়ার্ডের  কাউন্সিলর ইউনুচ খান প্রমুখ।