বাউফলে কিশোরীর আত্মহত্যা

বাউফলে কিশোরীর আত্মহত্যা
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালী বাউফলে আপত্তিকর ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে চাঁদা দাবী করায় এক কিশোরী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার দুপুর দুইটায় উপজেলার নওমালা ইউপির নওমালা গ্রামের যুগি বাড়ীতে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী পরিবার ও স্বজনরা জানান, নওমালা ১নং ওয়ার্ডের বাসিন্দা আলী মৃধার কন্যা সাথী আক্তার নওমালা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী স্থানীয় একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ডিস ক্যাবল কর্মী আক্কাস (২২) এর সাথে প্রেমে-প্রণয়ে জড়িয়ে পরে। প্রণয়ের সূত্র ধরে হানিফ তালুকদারের ছেলে আক্কাস তালুকদার অবৈধ মেলামেশার ভিডিও মুঠোফোনে ধারণ করে। ওই ভিডিও তার ঘনিষ্ঠ বন্ধু আঃ রব মৃধার ছেলে পারভেজ মৃধার কাছে সংরক্ষণ রাখে আক্কাস। রবিবার আপত্তিকর ভিডিও জিম্মি করে পারভেজ মৃধা ওই কিশারীর ভাই রনি মৃধার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবী করলে, কিশোরী পরিবারের তোপের মুখে পরে। ঘটনার পর দিশেহারা কিশোরী নিজ ঘরের টিনের চালের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। 
     
এ বিষয়ে বাউফল থানার ওসি মা. আল-মামুন বলন, ঘটনা জানত পর কিশারীক উদ্ধার কর থানায় নিয় আসা হয়। লাশ ময়না তদন্তের জন্য সন্ধ্যায় পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্তা গ্রহণ করা হবে ।