বাউফলে পাইপগান ও ইয়াবাসহ যুবক গ্রেফতার

বাউফলে পাইপগান ও ইয়াবাসহ যুবক গ্রেফতার
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল,পটুয়াখালী।।২৭ এপ্রিল,মঙ্গলবার।পটুয়াখালীর বাউফলে পাইপগান ও ইয়াবাসহ ফোরকান হাওলাদার (৩০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সারে ১২টার দিকে বগা ব্রীজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফোরকান উপজেলার বগা ইউনিয়নের বানাজোড়া গ্রামের বাসিন্দা কাজল হাওরাদরের ছেলে ।

থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুর সারে ১২টার সময় বগা ব্রীজ এলাকায় মানুষের কাছে চাঁদা দাবী করে,না দিলে গুলি করবে বলে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। স্থানীয়রা বগা ফাড়ির পুলিশকে খবর দিলে ফোরকানকে ৭পিস ইয়াবাসহ গ্রেফতার করে বগা পুলিশ ফাড়িতে নিয়ে আসে।এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী দুপুর ১টায় সময় বগা ইউপির বানাজোড়া গ্রামের তার নিজ বাড়ি থেকে বগা তদন্ত কেন্দ্রের এস আই সালামের নেতৃত্বে ১টি দেশীয় পাইপগান উদ্ধার করা হয়। বগা পুলিশ ফাড়ি থেকে বিকালে বাউফল থানায় ফোরকানকে হস্তান্তর করা হয়। 
গ্রেফতারকৃত ফোরকান এলাকায় দীর্ঘদিন পর্যন্ত সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন। তার বিরুদ্ধে থানায় ও কোর্টে অনেক মামলা রয়েছে।
বাউফল থানা ওসি (তদন্ত) ভারপ্রাপ্ত আল-মামুন প্রতিনিধিকে বলেন,ফোরকান হাওলাদারের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক ভাবে দুইটি মামলা দায়ের করা হয়েছে ।