বাউফলে রাস্তা থেকে মরদেহ উদ্ধার

বাউফলে রাস্তা থেকে মরদেহ উদ্ধার
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল,পটুয়াখালী।। ২১ জুলাই,বুধবার।। পটুয়াখালী বাউফলের কালিশুরি আ: মোতালেব আকন (৬৫) নামের ১ ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ।আজ বুধবার সকালে কালিশুরি ইউনিয়নের পাতিলাপাড়া আড়াইনাও গ্রামের খালের কাছে রাস্তা থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।ওই সময় মরদেহের পাশ থেকে ১টি গাছ কাটা দা উদ্ধার করেছে পুলিশ। আ: মোতালেব বাউফল উপজেলার কালিশুরি ইউনিয়নের আড়াইনাও গ্রামের বাসিন্দা। নিহত আ: মোতালেবের স্ত্রী, ৪ছেলে ও ২মেয়ে রয়েছে। 

পরিবারের পক্ষ থেকে জানা গেছে, মঙ্গলবার রাতে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন মোতালেব। গভীর রাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে যান তিনি।এরপর আর ঘরে ফরেননি। বুধবার সকাল ৯টার দিকে স্থানীয় ইদ্রিস মোল্লা নামের ১ব্যাক্তি ঈদুুল আযহার নামাজ পড়তে যাওয়ার সময় তার মরদেহ দেখত পেয়ে স্বজনদের খবর দেন।
 নিহত ব্যক্তির বড় ছেলে আব্বাস আকন (৪০) বলেন, তাঁর বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত মোতালেবের শরীর বিভিন্ন স্থানে জখম ও ক্ষতচিহ্ন রয়েছে। লাশের পাশে বাবা হাড়া স্বজনদের আহাজারি ।
স্থানীয়রা জানান,নিহত মোতালেব আকন এলাকায় অত্যান্ত শান্ত ও নিরীহ প্রকৃতির লোক ছিলেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন,ঘটনাটি জানার পর ওসি তদন্ত মিজানুর রহমানসহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্ততি চলছে।