বাগেরহাটের রামপালে ইউপি চেয়ারম্যান ধরিয়ে দিলেন  ৪ কেজি গাঁজাসহ ২ জনকে

বাগেরহাটের রামপালে ইউপি চেয়ারম্যান ধরিয়ে দিলেন  ৪ কেজি গাঁজাসহ ২ জনকে
ছবিঃ সংগৃহীত

ম.ম.রবি ডাকুয়া, বাগেরহাট।।বাগেরহাটের রামপালে গাঁজা'সহ ২ ব্যক্তিকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন  ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফকির আব্দুল্লাহ। বৃহস্পতিবার (১৫ জুলাই)   ৪ কেজি ১০০ গ্রাম গাঁজা'সহ তাদের বাইনতলা ইউনিয়নের চাকশ্রী বাজার থেকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে মেজবাহ ( ৩৫), এবং মামুন (৩৮), তারা দুইজনই বাঁশতলী ইউনিয়নের বাসিন্দা।
 

ইউপি চেয়ারম্যান মোঃ ফকির আব্দুল্লাহ জানান, মাদক নির্মূলের জন্য বাইনতলা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আমি সর্বদা তৎপর আছি। আমার ইউনিয়নে মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীর কোনো স্থান নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেমন মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। আমি একজন জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের কর্মী হিসাবে সেই নির্দেশ পালনে সর্বদা সচেষ্ট আছি। ইউপি চেয়ারম্যান আরও জানিয়েছেন, ইউনিয়ন পরিষদের একটা গুরুত্বপূর্ণ কাজ শেষ করে রাত ৩ টা নাগাদ চাকশ্রী বাজার থেকে বাড়ি ফিরছিলাম। হাঠাৎ একটি মটর সাইকেলে করে ২ জন লোক আমার পাশ দিয়ে যাবার সময় আমার সন্দেহ হয়। আমি তাদের দাঁড়াতে বললে তারা দ্রুত মোটর সাইকেলের গতি বাড়িয়ে দেয়। এ সময় আমি আমার সাথে থাকা লোকজন মোটর সাইকেল নিয়ে তাদের পিছনে ধাওয়া করি। এক পর্যায়ে তাদের ধরে ফেলতি সক্ষম হই। এ সময় তাদের কথা বার্তা অসংলগ্ন মনে হলে তাদের তল্লাশি করে একটি ব্যাগে রাখা প্রায় ৪ কেজি পরিমান গাঁজা  পাই। এর পরপর তাদের থানায় সোপর্দ করি। 
বাগেরহাটের রামপাল থানার ওসি মোঃ সামসুদ্দীন ঘটনার বিবরনে জানান , গোপন সংবাদের ভিত্তিতে বাইনতলা ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ'র সহায়তায় আমরা ২ জনকে আটক করেছি। এ রিপোর্ট লেখা অবধি আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরপ্রক্রিয়া চলছিলে বলে জানা গেছে।