বানারীপাড়ায় বঙ্গবন্ধু জাতিয়  গোল্ডকাপ  ফুটবল টুর্নামেন্টে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

বানারীপাড়ায় বঙ্গবন্ধু জাতিয়  গোল্ডকাপ  ফুটবল টুর্নামেন্টে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন
ছবিঃ সংগৃহীত

নাহিদ সরদার  বানারীপাড়া  ॥ ০২ মে, বুধবার।। বরিশালের বানারীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭’র উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় বানারীপাড়া ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত এ খেলায়  বানারীপাড়া পৌরসভা একাদশ  ৩-০ গোলে বানারীপাড়া সদর ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। 

 প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা  ও বিশেষ  অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হুদা ও  পৌরসভার প্যানেল মেয়র প্রভাষক এমাম হোসেন খেলা শেষে  চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সুমম রায় সুমন,বর্তমান সহ-সভাপতি অপূর্ব দত্ত অপু, যুবলীগ নেতা মহসিন রেজা,উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক জোবায়ের আহম্মেদ রুথেন,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

 
গাভা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল খেলা পরিচালনা করেন। পরে বিজয়ী দল বানারীপাড়া পৌরসভা একাদশ মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীলের সাথে সৌজন্যে  সাক্ষাৎ করেন ও চ্যাম্পিয়ন ট্রফি তার হাতে তুলে দেন। এ সময় পৌরসভার মেয়র এডভোকেট  সুভাষ চন্দ্র শীল উপস্থিত পৌরসভা একাদশের সকল খেলোয়াড়দের  চ্যাম্পিয়ন হওয়ার জন্য ভূয়সী প্রশংসা  করেন।