মনোহরদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু

মনোহরদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু
ছবি: সংগৃহীত

শাকিল আনোয়ার। মনোহরদী।। নরসিংদী।। নরসিংদী জেলার মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নে মোঃ হিরণ মিয়া নামে এক অটোরিকশা চালকের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

আজ ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার  দুপুর ১২টার দিকে মনোহরদী বড়চাপা ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত হাসিম এর ছোট ছেলে মোঃ হিরণ মিয়া (২৭) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বরণ করেন। তার তার ১ছেলে ২মেয়ে।  

স্থানীয় সূত্রে জানা যায়, হিরন মিয়া সকাল ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে আসে অটোরিকশা চালানোর উদ্দেশ্যে।  ব্যাটারী চার্জ হলো কি না তা দেখার জন্য চেক করতে গিয়ে বিদ্যুতের সাথে আটকে যায়। স্থানীয় লোকজন থেকে জানা যায় অটোরিকশাটি শর্ট সার্কিট হয়ে পুরোটাই বিদ্যুৎস্পৃষ্ট ছিল।  সেজন্য হাত রাখতেই হিরণ মিয়া বিদ্যুতের সাথে আটকে যায়।

ঘটনার সময় আশেপাশে কেউ না থাকায় কারো দৃষ্টি গোচর হয় নি।অটোরিকশার বাম্পারে  তার দুই হাত আটকে পড়ে। কারেন্টে আটকে পড়া হাতের চামড়া থেকে হাঁড় পর্যন্ত পুড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ঘন্টা খানেক পর অটো যে ঘরে চার্জে থাকতো ও ঘরে বাড়ির এক মহিলা ঢুকে হিরণকে এমন অবস্থায় দেখে তার ডাক চিৎকারে এলাকাবাসী সহযোগিতার জন্য এগিয়ে আসে। 

স্থানীয় মেম্বার শফিকুল ইসলাম রিপনের উপস্থিতিতে থানায় জানানো হলে মনোহরদী থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শনে আসে। এ সময় ইউপি চেয়ারম্যান এম সুলতান উদ্দিন এর উপস্থিতিতে মনোহরদী থানার ওসি কবির হোসেন ঘটনা তদন্ত করে জানায় যে এটি একটি দূর্ঘটনা মূলক মৃত্যু এবং এতে কারো কোন হাত নেই।  এ সময় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় লোকজন মোঃ হিরন মিয়ার  মৃতদেহ দাফনের সকল দায়িত্ব গ্রহন করেন।