মাস্টার প্ল্যানের মাধ্যমে আধুনিক দৃষ্টি নন্দন বারইয়ারহাট পৌরসভা গড়ে তুলবো: খোকন

মাস্টার প্ল্যানের মাধ্যমে আধুনিক দৃষ্টি নন্দন বারইয়ারহাট পৌরসভা গড়ে তুলবো: খোকন
ছবিঃ মোহাম্মদ হাসান

মোহাম্মদ হাসান, ষ্টাফ রিপোর্টার।। ২২ ফেব্রুয়ারি।। চট্টগ্রামের বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন বলেছেন, যদি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে বারইয়ারহাট পৌরসভাকে একটি আধুনিক, বাসযোগ্য দৃষ্টিনন্দন পৌরসভা গড়ব। 

গতকাল ২১ ফেব্রুয়ারি রবিবার রাতে পৌর এলাকার ৮ ও ৯নং ওয়ার্ডে গণসংযোগ শেষে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন,  এসময় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক প্রদীপ চক্রবর্ত্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল খায়ের মোঃ জাহাঙ্গীর ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, চেয়ারম্যান নুরুল মোস্তফা, চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মাষ্টার সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এসময় রেজাউল করিম খোকন বলেন, মেয়র হলে আমার কাজ হবে মাস্টার প্ল্যানের মাধ্যমে আধুনিক দৃষ্টি নন্দন বারইয়ারহাট পৌরসভা গড়ে তোলা। বেকারত্ব দূরীকরণে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা। সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ, দুর্নীতি মুক্ত পৌরসভা গড়া। দল-মত, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল নাগরিকদের জন্য পৌরসভা দ্বার উন্মুক্ত করা। স্কুল-কলেজ, রাস্তা-ঘাট, ড্রেন, হাসপাতাল, বাজার, মসজিদ, মন্দির, কবরস্থান-শ্মশানের উন্নয়ন করা। বিদ্যূৎ,পানি সংযোগ শতভাগ নিশ্চিত করা। আধুনিক খেলার মাঠ স্থাপন করা। পাঠাগার, কমিউনিটি সেন্টার, ক্লাব, শিশুদের জন্য একটি আধুনিক পার্ক স্থাপন করা। পৌর এলাকায় একটি আধুনিক যুব প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা। সম্পূর্ণ দূষণ মুক্ত ও পরিচ্ছন্ন পৌরসভা গড়ে তোলা এবং পৌর এলাকায় রাস্তাঘটের যানজট শতভাগ নিরসন করা। বাল্য বিবাহ রোধ করা। ধর্ষনের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষণা। পৌর এলাকায় নাগরিকদের তাৎক্ষনিক নিরাপত্তার জন্য হেল্পলাইন চালু করা ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করা।