রামুতে টমটম চালক হত্যার ক্লু-উদঘাটন : টমটম ও ছুরিসহ ঘাতক গ্রেফতার

রামুতে টমটম চালক হত্যার ক্লু-উদঘাটন : টমটম ও ছুরিসহ ঘাতক গ্রেফতার
ছবি: সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।। কক্সবাজারের রামুতে ক্লুলেস চাঞ্চল্যকর  টমটম (ইজিবাইক) চালক আবু ছৈয়দ (১৬) খুন ও মামলার রহস্য উদঘাটন সহ টমটম গাড়ী ও হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। এসময় ঘাতক  আবুল কালাম (২২) কে গ্রেফতার করেছে রামু থানা পুলিশ। 

জানা গেছে,  রামু থানার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা চরপাড়া নামক স্থান হতে যাত্রীবেশে টমটম ড্রাইভার আবু সৈয়দ (১৬) কে গত ২৯ এপ্রিল   গভীর রাতে হত্যা করে টমটম (ইজিবাইক)  ছিনতাই করে নিয়ে যায়। গত ১ মে সকালে রামু থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার পূর্বক অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে রামু থানায় ( মামলা নং-০২, জিআর-৫/২২) দায়ের করেন।

এদিকে, কক্সবাজার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম এর দিক নির্দেশনায় রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর নেতৃত্বে এসআই মোহাম্মদ শাহাদাৎ হোসেন সঙ্গীয় ফোর্স গত ১০ মে অভিযান চালিয়ে ঘটনা সংঘটনকারী আবুল কালাম (২২) কে গ্রেফতার করেন। 

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন জানান, আবুল কালামোর স্বীকারোক্তি মতে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন মৌলভীর দোকান নামক স্থান হতে ছিনতাইকৃত টমটম (ইজিবাইক)  এবং ঘটনাস্থল সংলগ্ন জলাশয় হতে হত্যায় ব্যবহৃত ধারালো ছুরি আসামীর দেখানো মতে উদ্ধার করা হয়। বুধবার আসামী আবুল কালামকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন। অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে জানান তিনি ।