লক্ষ্মীপুরের রায়পুরে ভাবিকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রায়পুরে ভাবিকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেপ্তার
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।।
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবি) ধর্ষণের অভিযোগ উঠেছে বখাটে ছোট ভাইয়ের বিরুদ্ধে।  এ ঘটনায় মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী বাদী হয়ে দেবর অপু হোসেনের (২৪) বিরুদ্ধে রায়পুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে অপুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। অপু হোসেন পৌরসভার মধুপুর গ্রামের মৃত আবু ইউসুফ মিয়ার ছেলে। গত ২৬ ডিসেম্বর ভুক্তভোগীর বাড়িতে এ ঘটনা ঘটে।
গৃহবধূর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। এসময় তার দেবর অপু ঘরে ঢুকে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করেন। গৃহবধূর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে অপু পালিয়ে যায়। রাত ১১টার দিকে গৃহবধূর স্বামী বাড়ি এলে বিষয়টি অবগত করেন। পরে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হলে স্থানীয়রা আপস-মীমাংসা করার আশ্বাস দেন। এরপর মিথ্যা আশ্বাসকে উপক্ষো করে ভুক্তভোগী তার স্বামীকে সঙ্গে নিয়ে মঙ্গলবার দুপুরে দেবর অপুর বিরুদ্ধে মামলা করেন।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ভুক্তভোগী বাদী হয়ে দুপুরে মামলা করলে বিকেল ৪টার দিকে ওই এলাকা থেকে আসামি অপু হোসেনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ভুক্তভোগী নারীকে হেফাজতে নেওয়া হয়েছে। বুধবার তাকে জেলা সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে।