লক্ষ্মীপুরে কিশোর গ্যাং দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৫

লক্ষ্মীপুরে কিশোর গ্যাং দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৫
ছবিঃ সংগৃহীত

এস এম আওলাদ হোসেন,সিনিয়র রিপোর্টার।। লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন, রবিউল হাসান (১৬), শিহাব (১৫), ফহর (১৬), শ্রাবণ (১৭), জাহিদুল (১৬)। আহত সবাই জেলা সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুর ২ টার দিকে জেলা শহরের বাঘবাড়ি ‘করিম টাওয়ার’ প্রাঙ্গণে কিশোর রবিউল হাসান ও শিহাবের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ বাঁধে। এতে উভয়পক্ষের ৫ জন আহত হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে শহরের প্রাণ কেন্দ্র বাঘবাড়ি, করিম টাওয়ার, উপজেলা পরিষদ এলাকা ও বাঘবাড়ি টিএনটি টাওয়ার এলাকায় কিশোর গ্যাংয়ের সদস্যরা দলবদ্ধ হয়ে আড্ডা দেয়। এই আড্ডা থেকে তারা নিজেদের অবস্থান ও আধিপত্য বিস্তার নিয়ে মাঝে মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার দুপুরে মেয়ে সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে শিহাব, শ্রাবণ, ফহর ও জাহিদুলসহ ১৫ জন সংঘবদ্ধ হয়ে কিশোর রবিউল হাসানকে প্রকাশ্যে এলোপাতাড়ি মারধর করে। এতে রবিউলের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা হামলাকারী কিশোরদের ধাওয়া করে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত (ইনচার্জ) মোঃ জহিরুল ইসলাম বলেন, এ ঘটনায় কেউ পুলিশকে জানায়নি। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।