লক্ষ্মীপুর জেলা আঃলীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সাবেক কমিটি বহাল  

লক্ষ্মীপুর জেলা আঃলীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সাবেক কমিটি বহাল  
ছবি: সংগৃহীত

এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম ফারুক পিংকু এবং সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নকে পুনরায় বহাল রেখে কমিটি ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

এরআগে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনকে কেন্দ্র করে ব্যানার-ফেস্টুনে ছেয়ে যায় জেলা শহর। সাজ সাজ রব বিরাজ করে সর্বত্রে।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (এমপি), প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, বিশেষ বক্তব্য রাখেন সাবেক বিমানমন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ,ত্রান সমবায় কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও লক্ষ্মীপুর-১ রায়পুর আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খাঁন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।