লক্ষ্মীপুরে নিসচা'র উদ্যোগে বাস ও ট্রাক শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুরে নিসচা'র উদ্যোগে বাস ও ট্রাক শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃনিরাপদ সড়ক চাই (নিসচা)লক্ষ্মীপুর শাখার উদ্যোগে বাস ও ট্রাক শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ সোমবার(১৯ জুলাই) লক্ষ্মীপুর দক্ষিণ তেমুহনী ট্রাক মালিক সমিতির কার্যালয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা)র' লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে বাস ও ট্রাক শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়
অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি প্রফেসর কার্তিক রঞ্জন সেনগুপ্ত সভাপতিত্বে, ও সাধারণ সম্পাদক রাজু আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর বাস মালিক ও শ্রমিক সমিতির সভাপতি মোঃ মাসুদ আলম, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য শাফায়েত শাকিব , নিরাপদ সড়ক চাই লক্ষ্মীপুর জেলার সহ-সভাপতি মোঃসেলিম উদ্দিন নিজামী, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শংকর চন্দ্র দাস এবং ট্রাক শ্রমিক সমিতির সদস্য মোঃ রিপন সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বলেন নিরাপদ সড়ক চাই লক্ষ্মীপুর জেলা শাখার কর্মকাণ্ড দীর্ঘদিন থেকে পরিচালনা করে আসছে এবং বিশেষ করে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব ইলিয়াস কাঞ্চন মহোদয় সফলতার মধ্য দিয়ে নিরাপদ সড়ক দিবস বাস্তবায়ন হয়েছে।
আমরা এ বাস্তবায়নকে স্বাগত জানাই এবং শ্রমিকদের জন্য যে আইন এবং নিয়ম গুলো তৈরি করা হয়েছে এই বিষয়গুলোকে অবগত করার জন্য শ্রমিকদের বেশি বেশি ট্রেনিং খুবই প্রয়োজন বলে মনে করি।
সভায় বক্তারা আগামী দিনে নিরাপদ সড়ক চাই লক্ষ্মীপুর শাখার কার্যক্রম কে এগিয়ে নিতে চেয়ারম্যান জনাব ইলিয়াস কাঞ্চন মহোদয়কে লক্ষ্মীপুরে আসার জন্য উদাত্ত আহ্বান জানানো হয় ।
অনুষ্ঠান শেষে ট্রাক ও বাস শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়।