লক্ষ্মীপুরে পুলিশ সুপার টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ সমাপনী ম্যাচ ও পুরস্কার বিতরণ 

লক্ষ্মীপুরে পুলিশ সুপার টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ সমাপনী ম্যাচ ও পুরস্কার বিতরণ 
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, লক্ষ্মীপুর।। লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন্স মাঠে আন্তঃ ইউনিট পুলিশ সুপার টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এর চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়‌। 
০৪ মার্চ অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার ড.এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী বন্যা আহমেদ, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), লক্ষ্মীপুর। পুলিশ সুপার (শশুর) জনাব বোরহান আহমেদ। 
 
উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মিমতানুর রহমান পিপিএম, সহকারি পুলিশ সুপার (রামগতি সার্কেল)  সাইফুল আলম চৌধুরী সহ সকল থানার অফিসার ইনচার্জগণ, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যগণ। 
ফাইনাল ম্যাচে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ এর নেতৃত্বে পুলিশ অফিস টাইগার্স টসে জিতে বোলিং নেন। অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা এর নেতৃত্বে পুলিশ লাইন্স কিংস প্রথমে ব্যাটিং করে ১০ (দশ) ওভারে ০৬ (ছয়) উইকেটের বিনিময়ে ৮৫ রানের টার্গেট প্রদান করে। 
পুলিশ অফিস টাইগার্স  ০৬ (ছয়) উইকেট হারিয়ে ০৯ (নয়) বল বাকি রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান সংগ্রহ করে পুলিশ লাইন্স লায়ন্সকে ০৪(চার) উইকেটে পরাজিত করে পুলিশ সুপার টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এ চ্যাম্পিয়ন হয়। 

বিজয়ী দলের ফরিদ ফাইনালে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানোর পুরস্কার অর্জন করেন, মহিউদ্দীন ফাইনালের সেরা খেলোয়াড়,  ধীমান রায় সেরা বোলার এবং বিজিত দলের মেহেদী সেরা ব্যাটার নির্বাচিত হয়েছেন। 
টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং সেরা বোলার নির্বাচিত হয়েছেন পুলিশ অফিস টাইগার্স এর আল আমিন। একই দলের মমিনুল সর্বোচ্চ ছক্কা হাঁকিয়ে টুর্নামেন্টের ব্যাটার নির্বাচিত হয়েছেন। 
খেলা শেষে প্রধান অতিথি  বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন এবং ম্যাচ অফিসিয়াল, আম্পায়ার, স্কোরারসহ অন্যান্য অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করেন।