সাঘাটায় মোটরসাইকেল দূর্ঘটনায় পথচারীর মৃত্যু চালকসহ মোটরসাইকেল আটক

সাঘাটায় মোটরসাইকেল দূর্ঘটনায় পথচারীর মৃত্যু চালকসহ মোটরসাইকেল আটক
ছবি: সংগৃহীত

বু তাহের, স্টাফ রিপোর্টার।।গাইবান্ধার সাঘাটাউপজেলার (সাঘাটা -জুমারবাড়ী) আমদির পাড়া গ্রামস্থ মতলুর গেট সংলগ্ন পাকা রাস্তায় মোটরসাইকেল দূর্ঘটনায় দোকানী  মতলুর মৃত্যু হয়েছে। 

১৭ সেপ্টেম্বর রোজ শনিবার  দুপুর দেড়টা সময় জনৈক মতলুবর রহমান(৬০) নামের এক মুদি দোকানদার তার দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে রাস্তা পার হবার সময়  দ্রুতগতির এক বেপরোয়া মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে  মতলুর পিছনে সজোরে ধাক্কা দেয়। ফলে মতলু পাকার ওপর পড়ে রক্তাক্ত জখম হয়।

 তৎক্ষনাৎ  এলাকার লোকজন ঘটনাস্থলে এসে  মতলুকে রক্তাক্ত আহত অবস্থায়  উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে জরুরি বিভাগে নেয়।

এসময় কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করে।  

পরে মতলুকে বগুড়া মেডিকেল কলেজে ভর্তির পরই তার মৃত্যু হয় বলে তার পরিবারের পক্ষ থেকে জানান। । 

মতলু সাঘাটা উপজেলার আমদির পাড়া গ্রামের মৃত্যু রজব আলীর ছেলে বলে জানা গেছে ।

এছাড়া মোটরসাইকেল চালক হলেন, সাঘাটা উপজেলার আব্দুল্যারপাড়া গ্রামের আব্দুল লতিফের এর ছেলে খায়রুল ইসলাম (২১) এছাড়াও তার সংগে গাড়ীতে আরো দুইজন ছিল । 

তারা হলেন, সাঘাটা উপজেলার জুমারবাড়ী গ্রামের  অন্তর এর ছেলে ফজলের রাব্বী( ২১) একই উপজেলার আব্দুল্যার পাড়া গ্রামের  মৃত্যু সুজা মিয়ার ছেলে সবুজ মিয়া (২০)। 

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল যায়।  ঘটনার বেগতিক দেখে মোটরসাইল আরোহী দুজন পালিয়ে গেলেও চালক খায়রুলকে আটক করে এবং গাড়ী উদ্ধার করে থানায় নিয়ে আসে বলে স্থানীয় সুত্রে  ও সাঘাটা থানা সুত্রে জানা গেছে।

সাঘাটা থানা পুলিশ দূর্ঘটনার মৃত্যুর ঘটনা ও মোটর সাইকেলসহ চালককে থানায় নিয়ে আসার সত্যতা স্বীকার করেছেন।


 মতলুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।