সমস্যা সমাধানে পাশে থাকবে সৈয়দপুর নাগরিক ঐক্য ফোরাম

সমস্যা সমাধানে পাশে থাকবে সৈয়দপুর নাগরিক ঐক্য ফোরাম

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। সৈয়দয়পুর পৌরসভা এলাকার রেলওয়ে জমিদে বসবাসকারি ও ব্যবসায়ীদের সব ধরনের সমস্যা সমাধান সহ পৌর এলাকার উন্নয়নের ব্যাপারে সৈয়দপুরে নাগরিক ঐক্য ফোরাম এর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১২ অক্টোবর) রাত ৮ টায় সৈয়দপুর আদিবা কনভেনশন হলে ঐক্য ফোরামের আহবায়ক অধ্যাপক ও আওয়ামীলীগ নেতা মো.সাখাওয়াৎ হোসেন খোকনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মো.মহসিনুল হক মহসিন,পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো.মোজাম্মেল হক,আওয়ামীলীগ নেতা ইন্জিনিয়ার মো.রাশেদুজ্জামান রাশেদ,বিশিষ্ট ব্যবসায়ী মো.আলতাফ হোসেন,জনসমস্যার প্রকাশক ও সম্পাদক শওকত হায়াৎ শাহ,সাংবাদিক সাকির হোসেন বাদল,ব্যবসায়ী মো.তারিক,সাবেক কাউন্সিলর আকতার হোসেন ফেকু,ঐক্য ফোরামের সদস্য সচীব এডঃসোহেল,তামিম হোসেন প্রমূখ।

ঐক্য ফোরামের নেতারা তাদের বক্তব্যে বলেন,সৈয়দপুরে রেলওয়ের জমিতে গড়ে উঠা ব্যবসা প্রতিষ্ঠান ও বসবাসকারিদেরে অন্ধকারে রেখে একটি পক্ষ বারে বারে ঘোলা পানিতে মাছ শিকার করছে এবং বারে বারে উচ্ছেদের আতংক দেখিয়ে জনগনকে বিভ্রান্ত করছে এই জন্য কয়েক দিন আগে মাননীয় রেলওয়ে মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপির সঙ্গে ঐক্য ফোরামের আলোচনা হলে মন্ত্রী মহোদয় এব্যাপারে আন্তরিকতার সঙ্গে তাদের আসস্থ করে বলেছেন, আপনারা ঢাকায় আসেন বিস্তারিত আলোচলা করে সমস্যা সমাধানের ব্যবস্থা করা হবে।

বক্তারা আরো বলেন, রেলের জমির সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত আপনারা পৌরসভাকে আর কোন খাজনা দিবেন না।

এসময় ঐক্য ফোরামের নেতা আরো বলেন,ঐক্য ফোরাম শুধু রেলওয়ে জমির সমস্যা নিয়ে কাজ করবে না তারা সৈয়দপুরে পৌরসভার উন্নয়ন সহ নাগরিক সমস্যা সমাধান,নেসকোর বিদ্যুতের নানা অনিয়ম দূর্নীতির ব্যাপারে কাজ করার কথা জানান।

এসময় সাংবাদিক ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুয় উপস্থিত ছিলেন।

সৈয়দপুর পৌর আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি মো.রফিকুল ইসলাম বাবু আলোচনা সভাটি পরিচালনা করেন।