সৈয়দপুরে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ

সৈয়দপুরে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ

সৈয়দপুরে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ

জাহিদুল হাসান জাহিদ/স্টাফ রিপোর্টার:নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী সদ্য প্রায়ত জননেতা আখতার হোসেন বাদলের সহধর্মীনি রাফিয়া আখতার জামান বেবীকে মেয়র পথে জয়ী করতে উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিনের নেতৃত্বে সম্মিলিতভাবে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রচারণায় অংশ নিচ্ছেন স্বতঃস্ফূর্তভাবে দলের নেতা কর্মী। প্রার্থীকে সাথে নিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ করাসহ পথসভা ও প্রধান প্রধান সড়কে নির্বাচনী মিছিল চালিয়ে যাচ্ছেন।

রবিবার(৩ জানুয়ারী) সকালে দলীয় কার্যালয় থেকে বের হয়ে,বিভিন্ন পাড়া মহল্লা ও শহরের শহীদ ডা. জিকরুল হক রোড, সামসুল হক রোড ও বঙ্গবন্ধু সড়কে গভীর রাত পর্যন্ত প্রচারণা চালানো হয়।প্রতিটি পথসভায় উপস্থিত থেকে বক্তব্য দিচ্ছেন নৌকা প্রতীকের প্রার্থী রাফিকা আখতার জাহান বেবী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মিজানুর রহমান লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোস্তফা ফিরোজসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংঠনের প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে নীলফামারী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন জানান, সৈয়দপুর পৌর নির্বাচনকে সামনে রেখে সকল দ্বন্দ্ব ভুলে আজ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ- নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার জন্য। জননেত্রী শেখ হাসিনা নিজে যাকে মনোনয়ন দিয়েছেন, তাকে জয়ী করতে আমরা বদ্ধপরিকর। এজন্য ভোটারদের দ্বারে দ্বারে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে আগামীতে আরও ব্যাপক উন্নয়নের মাধ্যমে সৈয়দপুরকে একটি মডেল নগরীতে রূপান্তরের লক্ষ্যে আমাদের প্রার্থীকে পৌরসভার মেয়র পদে ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। আমরা শতভাগ আশাবাদী, আওয়ামী লীগ নেতারা এভাবে ঐক্যবদ্ধ থাকলে আল্লাহর রহমতে বিজয় হবে বলে এমনটা মনে করেন।