সৈয়দপুরে প্রশাসনের সাথে নির্বাচনী প্রার্থীদের আলোচনা সভা

সৈয়দপুরে প্রশাসনের সাথে নির্বাচনী প্রার্থীদের আলোচনা সভা

সৈয়দপুরে প্রশাসনের সাথে নির্বাচনী প্রার্থীদের আলোচনা সভা

জাহিদুল হাসান জাহিদ/স্টাফ রিপোর্টার:আগামী ১৬ জানুয়ারী নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা ও উপজেলা প্রশসাসন। বৃহস্পতিবার সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ওই সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় লায়ন্স স্কুল ও কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান এবং জেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফজলুল করিম।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন আওয়ামী লীগ মনোনীত সৈয়দপুর পৌরসভার মেয়র প্রার্থী রাফিকা আকতার জাহান বেবি (নৌকা), জাতীয় পার্টি (এ) মনোনীত প্রার্থী আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক (লাঙ্গল), ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী হাফেজ মো. নুরুল হুদা (হাত পাখা) এবং স্বতন্ত্র প্রার্থী রবিউল আউয়াল রবি (মোবাইল ফোন)।

সভায় সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে  বক্তব্য প্রদান করে বলেন মোঃ জিয়াউল হক জিয়া, এরশাদ হোসেন পাপ্পু, নুরুল আমিন প্রামানিক, মাজিদ ইকবাল, তারিক আজিজ, সরকার মোহাম্মদ কবির উদ্দিন ইউনুছ, কাজী জাহানারা বেগম, কণিকা রায় প্রমূখ সহ আরো অনেকে।