১৪ বছরের কিশোরীকে অপহরণপূর্বক ধর্ষণের অপরাধে ১ জনকে গ্রেফতার

১৪ বছরের কিশোরীকে অপহরণপূর্বক ধর্ষণের অপরাধে ১ জনকে গ্রেফতার
ছবিঃ সংগৃহীত

আজকাল বাংলা ডেস্ক- ময়মনসিংহের মুক্তাগাছা এলাকা হতে ১৪ বছরের কিশোরীকে অপহরণপূর্বক ধর্ষণের অপরাধে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
 
বিগত ০১/১০/২০২০ তারিখ সুনির্দিষ্ট অভিযোগ ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর দিপা বিশ্বাস এর নেতৃত্বে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানাধীন বেলাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ভুক্তভোগী’কে উদ্ধারপূর্বক ধর্ষণকারী আসামী মোঃ রুবেল (২৪), জেলাঃ ময়মনসিংহ’কে গ্রেফতার করে। 

ধর্ষণকারী মোঃ রুবেল (২৪) গত ০৭ আগস্ট,২০১৭ তারিখে উক্ত ভুক্তভোগীর বড় বোন’কে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে ফুসলিয়ে জোরপূর্বকভাবে বিয়ে করে সংসার করে আসছিলো এবং তাদের একটি ছেলে সন্তানও রয়েছে। প্রাথমিক অভিযোগ, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, গত ২৪/০৯/২০২০ তারিখ সকাল আনুমানিক ১০.৩০ ঘটিকায় উক্ত ১৪ বছরের কিশোরী’কে বাসায় একা পেয়ে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় এবং তাকে মাটির তৈরি একটি ঘরে দরজায় তালাবদ্ধ করে আটক রাখে। পরবর্তীতে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।